শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল সোমবার ১৫ মে ২০২৩

আজকের রাশিফল সোমবার ১৫ মে ২০২৩

মেষ রাশি: আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। পিতার শারীরিক অবস্থার অবনতি।

বৃষ রাশি: সংসারে অশান্তি মিটতে দেরি আছে। আজ মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বৃদ্ধি।   ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি।

মিথুন রাশি: বাড়িতে অতিথি সমাগমে চিন্তার উদয়। কারও জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: ভুল কোনও কাজে আপনার অর্থক্ষতি হতে পারে। সংসারে অর্থনৈতিক সমস্যা থাকবে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

সিংহ রাশি: কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ।

কন্যা রাশি: পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত।

তুলা রাশি: নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ তেমন উপযুক্ত হবে না।

বৃশ্চিক রাশি: প্রতিবেশীদের সঙ্গে বুঝে চলতে হবে। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহার আপনাকে জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে।

ধনু রাশি: সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

মকর রাশি : আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে সম্মান নষ্ট হতে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে।  প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি : শত্রুপক্ষকে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে আয় হতে পারে।  সকালের দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে।

মীন রাশি : সৎসঙ্গে শান্তিলাভ। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877